Header Ads

Header ADS

মা ছেলের নিষিদ্ধ সংসার - ২

মা ছেলের নিষিদ্ধ সংসার - ২ 



পূর্ববর্তী অংশঃ-
Bangla Choti | বাংলা চটি
Bangla Choti | বাংলা চটি
সন্ধার পরে রাম আড্ডা মারতে বের হলো। এই ফাকে ঝুমা রামের রুমে ঢুকলো। খুজতে খুজতে বিছানার নিচে কিছু পর্নো ছবির সিডি পেলো। একটা সিডি নিয়ে প্লেয়ারে চালিয়ে সোফায় বসলো।
প্রথমেই শুরু হলো দুই মেয়ের চোদাচুদি। এক মেয়ে আরেক মেয়ের গুদে চাটছে। কিছুক্ষন পর মেয়েটা যে মেয়ে তার গুদ চাটছে তার মুখে ছড়ছড় করে প্রস্রাব করে দিলো। মেয়েটা এতো মজা করে প্রস্রাব খাচ্ছে, ঝুমার মনে হচ্ছে অমৃত খাচ্ছে। এরপর শুরু হলো দুই ছেলে এক মেয়ের চোদাচুদি। ছেলে দুইটা মেয়েটার গুদে পাছায় একসাথে দুইটা ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। কিছুক্ষন পর ছেলে দুইটা তাদের দুইটা ধোন একসাথে মেয়েটার গুদে ঢুকালো। মেয়েটাকে দেখে মনে হচ্ছে, দুইটা ধোনে তার কোন সমস্যা হচ্ছে না। সে অনেক মজা করে দুই ধোনের চোদন খাচ্ছে।
ঝুমা অবাক হয়ে ভাবছে, এটা কি করে সম্ভব। তার নিজের গুদও অনেক ফাক। তাই বলে দুইটা ধোন কখনোই একসাথে গুদে নিতে পারবে না। গুদ ছিড়ে ফুড়ে একাকার হয়ে যাবে। ছবি দেখতে দেখতে ঝুমা মোম দিয়ে গুদ খেচতে লাগলো। শরীর ঠান্ডা হলে ঝুমা সিডি রামের রুমে রেখে নিজের বিছানায় শুয়ে পড়লো।
আড্ডায় রামের বন্ধুরা মেয়ে ছাড়া অন্য কোন কথা বলেনা। কোন মেয়ের দুধ কতো বড়, গুদে বাল আছে কিনা। এসব কথা শুনতে শুনতে রামের চোখে বারবার তার মার নেংটা সেক্সি দেহটা ভাসতে থাকলো। রামের আর আড্ডা ভালো লাগছে না। এই মুহুর্তে মাকে দেখতে ভীষন উচ্ছা করছে। সে বাসায় চলে এলো। এদিকে ঝুমা শুয়ে তার ছেলের কথা ভাবছে। রামের ধোনের সাইজ কতো। প মুহুর্তেই আবার ভাবছে, ছিঃ ছিঃ নিজের ছেলেকে এসব কি ভাবছি। ধীরে ধীরে রামকে নিয়ে তার ভাবনা প্রখর হতে লাগলো। এমনকি একবার কল্পনা করলো রাম তাকে চুদছে।
প্রবীর সাহেবের বয়স হয়েছে। এখন আর আগের মতো ঝুমাকে তৃপ্তি দিতে পারেনা। কখনো কখনো ঝুমার চরম পুলক হওয়ার আগেই প্রবীর সাহের মাল বের হয়। সব মিলিয়ে ধীরে ধীরে ঝুমার সমস্ত ভাবনা জুড়ে তার ছেলে রাম এসে পড়লো। রাতে ঝুমা রাম একসাথে খেতে বসলো। ঝুমা আড়চোখে লক্ষ্য করলো রাম ড্যাবড্যাব করে তাকে দেখছে। ঝুমা শাড়িটাকে টেনেটুনে ঠিক করলো। রাম মনে মনে বললো, মা শাড়ি ঠিক করে কি হবে। তোমার শাড়ির নিচে কোথায় কি আছে সব আমি জানি।
মাঝরাতে রামের ঘুম ভেঙে গেলো। লুঙ্গি পাল্টাতে হবে, স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নে নিজের মাকে চুদতে দেখেছে। মার উপরে উঠে তার গুদে ধোন ঢুকিয়ে ইচ্ছামতো ঠাপ মারছে। রামের এতো মাল বের হলো, আগে কখনো হয়নি। এদিকে সারারাত ধরে ঝুমা ঘুমাতে পারেনি। যখনই চোখ বন্ধ করে, তখনই রামের চেহারা ভেসে ওঠে। রাম বলছে, মা পা ফাক করো প্লিজ। আমি তোমাকে চুদবো। প্রবীর সাহেব যখন ঝুমাকে চুদলো, তখনো ঝুমা কল্পনা করলো রাম তাকে চুদছে। ঝুমা বুঝতে পারছে না কি করবে। একদিকে ছেলের প্রতি নিষিদ্ধ টান, আরেকদিকে মা- ছেলের সম্পর্ক। স্বামী তাকে যথেষ্ঠ ভালোবাসলেও তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। অবশেষে ঝুমা সিদ্ধান্ত নিলো কাল দিনে রামকে বাজিয়ে দেখবে।
সে রামের মা। রামের মনে কিছু থাকলে ভয়ে সে সেটা প্রকাশ করবে না। প্রথম সুযোগ তাকেই দিতে হবে। দেখবে রাম কি চায়। তার এবং রামের ইচ্ছা যদি মিলে যায়, তাহলে হয়তো গল্পের মা-ছেলের মতো তাদের জীবনেও কিছু একটা ঘটতে পারে। সকালে রাম লজ্জায় ঝুমার দিকে তাকাতে পারলো না। আজ কলেজ বন্ধ। তাই আজও ঝুমার স্নান দেখার প্ল্যান করলো। সেই দুধ, সেই পাছা, সেই বালে ভরা গুদ। দুপুরে ঝুমা রামের রুমে ঢুকলো।
–রাম আমি স্নান করতে গেলাম।
–ঠিক আছে মা যাও। কিন্তু রাম মনে মনে বললো, যা ধামড়ী মাগী। তুই স্নান করতে ঢোক। তোর ভরাট দুধ, বিশাল পাছা দেখার জন্য আমিও ছাদে উঠছি। যখন রাম বাথরুমের ছাদে উঠবে তখনই তার মার গলা শুনতে পেলো।
–রাম।
–হ্যা মা।
–বাবা একটু বাথরুমে আয় তো।
–আসছি।
রাম দৌড়ে বাথরুমে ঢুকলো। ঝুমা মেঝেতে পা বিছিয়ে বসে আছে। সমস্ত শরীর জলেতে ভিজা। ভিজা শাড়ি ব্লাউজ শরীরের সাথে লেপ্টে আছে। ঝুমা রামের দিকে পিঠ দিয়ে বসে আছে, তাই সে ঝুমার মুখ দেখতে পারছে না।
–বাবা এসেছিস।
–হ্যা মা বলো। কি দরকার?
আমার পিঠে সাবান মেখে দে তো বাবা। কাজের মাসি আসেনি, সাবান মাখতে পারছি না।
–ঠিক আছে মা। তুমি ব্লাউজ খোলো। ঝুমা ব্লাউজ খুলে বললো, রাম তুই ব্রা খোল। রাম ব্রা খুলে বুক থেকে সরিয়ে দিলো। ঝুমার পিঠে জল দিয়ে ভিজিয়ে সাবান ঘষতে শুরু করলো।
রামের ধোন শক্ত হতে শুরু করেছে। একসময় সেটা ঝুমার পিঠে ঠেকলো। ঝুমা ধোনের স্পর্শ অনুভব করলো কিন্তু মুখে কিছু বললো না। রাম ভাবছে, আজ মা হঠাৎ তাকে দিয়ে সাবান মাখাচ্ছে কেন। মার মনে কি তাকে নিয়ে কিছু হচ্ছে। রামের উত্তেজনা বেড়ে গেলো। সাবান ঘষতে ঘষতে রামের হাত ঝুমার একটা দুধে ঘষা কেলো। ওফ্ফ্কি নরম দুধ। রাম ভাবলো শুধু পিঠ ঘষলেই চলবে না। আরো কিছু করতে হবে। মনে মনে সাহস সঞ্চয় করলো।
–মা শুধু পিঠে সাবান মাখাবে। অন্য কোথাও মাখাবে না?
কোথায়?
তোমার সামনে।
–সামনে কোথায়? রাম মনে মনে বললো, খানকী মাগী ঢং করিস কেন। সামনে কোথায় বুঝিস না, তোর দুধে গুদে। কিন্তু মুখে বললো, দাঁড়াও, তোমার বুকে সাবান মাখিয়ে দেই। ঝুমা কিছু বললো না।
রাম ঝুমার দুই বাহু ধরে তাকে দাঁড়া করালো। ঝুমার পরনে শাড়ি সায়া, বুক খোলা। এখনো সে রামের দিকে পিঠ দিয়ে আছে, লজ্জায় সামনে ঘুরছেনা। রাম পিছন দিক থেকে ঝুমার দুই দুধে সাবান ঘষতে থাকলো।
ঝুমা চুপচাপ দাঁড়িয়ে আছে। রাম সাহস করে দুধ টিপলো। দুধের বোটার চারপাশে আঙ্গুল ঘুরালো। ঝুমা তবুও কিছু বলছে না দেখে রামের সাহস আরো বেড়ে গেলো। সে পাগলের মতো জোরে জোরে ঝুমা দুধ টিপতে লাগলো। দুধে জোরালো চাপ খেয়ে ঝুমা শিউরে উঠলো
।–রাম এসব কি করছিস বাবা। আমি তোর মা হই। নিজের মার সাথে এসব কেউ করে।
–কি করছি?
এই যে আমার দুধ টিপছিস। এটা পাপ বাবা। মার সাথে কেউ এরকম করেনা। রামের কেমন যেন লাগছে। ঝুমার ঘাড়ে চুমু খেতে লাগলো।
–মা আমি তোমাকে আদর করতে চাই। তুমিও আমাকে আদর করো।
–কেন আমি তোকে আদর করি না?
আমি অন্য রকম আদর চাই। একটা মেয়ে একটা পুরুষকে যেভাবে আদর করে।
–না বাবা, এটা অন্যায়। মা ছেলের অবৈধ ভালবাসা অসম্ভব, এটা পাপ।
–আমি জানি পৃথিবীতে মা ছেলের ভালবাসা অবৈধ। আমি সেই অবৈধ ভালোসা চাই। আমি তোমার শরীর দেখে উত্তেজিত হয়ে যাই। আমার শরীর গরম হয়ে যায়। প্লিজ মা না করোনা। আমাকে আদর করতে দাও।
ঝুমা কেমন যেন হয়ে গেছে, কি করবে বুঝতে পারছে না। রামের ঠাটানো ধোন সায়ার উপর দিয়ে তার পাছায় গোত্তা মারছে। ঝুমা রামকে বাজিয়ে দেখতে চেয়েছিলো, কিন্তু ভাবেনি এরকম পরিস্থিতির সৃষ্টি হবে। রামের হাতে যেন যাদু আছে। হাতের স্পর্শে তার অন্যরক একটা অনুভুতি হচ্ছে, অসম্ভব ভালো লাগছে। মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে শরীর গরম হয়ে আছে। কিন্তু নিজের ছেলের সাথে এরকম করতে মন সায় দিচ্ছে না। এদিকে আবার তার শরীর অনেকদিন থেকে ক্ষুধার্ত।
রামের বাবা চুদে তাকে শান্তি দিতে পারেনা।
ঝুমা ঠিক করলো যা হওয়ার হবে। রাম যদি আরেকটু জোর করে, তাহলে রামের হাতে নিজেকে সঁপে দিবে। রাম বলে চলেছে, আমাদের ব্যাপারটা যদি গোপন থাকে তাহলে সমস্যা কোথায়। তাছাড়া মা-ছেলের মধ্যে অবৈধ ভালোবাসায় অন্য রকম এক অনুভুতি হবে। যা তুমি আগে কখনো পাওনি। সুখের সাগরে ভাসতে ভাসতে আমরা অন্য এক জগতে চলে যাবো। ঝুমা বুঝতে পারছে, রাম এই মুহুর্তে একজন পরিনত পুরুষের মতো কথা বলছে। রামকে আটকানোর ক্ষমতা তার নেই।
–ঠিক আছে রাম। তুই যদি নিজের হাতে তোর মাকে নষ্ট করতে চাস, আমার কিছু বলার নেই।
রাম বুঝলো মা মুখে নিষেধ করলেও মন থেকে তাকে কাছে চাইছে। মা রাজী না থাকলে এখনি বাথরুম থেকে বের হয়ে যেতো। রাম ঝুমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। ঝুমা কথা না বলে শরীরটাকে হাল্কা করে দিলো। রাম দেখলো মা শরীর ছেড়ে দিয়েছে, তারমানে আর কোন বাধা নেই। রাম ঝুমাকে নিজের দিকে ঘুরিয়ে ঝুমার টসটসে রসালো ঠোটে কয়েকটা চুমু খেলো। রামের চুমু খেয়ে ঝুমার শরীর কেঁপে কেঁপে উঠলো। সেও রামের ঠোট চুষতে লাগলো। শুরু হলো মা-ছেলের নিষিদ্ধ ভালোবাসা। রাম জিজ্ঞেস করলো, মা এখন কেমন লাগছে?
অন্যরকম এক অনুভুতি হচ্ছে। অসম্ভব ভালো লাগছে।
রাম এবার ঝুমার ঠোটে গলায় চুমু খেতে খেতে ধীরে ধীরে নিচের দিকে নামতে লাগলো। ঝুমার হাত উঁচু করে বগল দেখলো। উফ্ফ্ বগলে কি সুন্দর ঘন কালো চুল। বগল থেকে আসা ঘামের সোঁদা গন্ধে রামের পাগল হওয়ার অবস্থা। ঝুমার বড় বড় ফোলা দুধ দুইটা রামের চোখের সামনে। তামাটে রং এর বলয়ের মাঝে কাবলি বুটের শক্ত বোটা। দুধ এতো বড় যে এক হাত দিয়ে একটা দুধ ধরা যায়না। রাম একটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। ঝুমা ছেলের চোষাচুষিতে আরো উত্তেজিত হয়ে গেলো।–ওহ্হ্‌……… উম্ম্‌……… ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম। আমাকে আরো পাগল করে দে সোনা।


Bangla Choti | বাংলা চটি
Bangla Choti | বাংলা চটি
–তাই দিবো মা। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো। রাম ঝুমার ভারী পেট নাভী ডলতে ডলতে শাড়ি খুললো। ঝুমার পরনে শুধু সায়া। সেটা খুললেই তার সবচেয়ে গোপন সবচেয়ে দামী সম্পদ রামের সামনে উম্মুক্ত হয়ে যাবে।
ঝুমা বাধা দেওয়ার শক্তি হারিয়ে ফেলেছে। আজ তার পেটের ছেলে তাকে উলঙ্গ করে গুদ পাছা দেখবে, তাকে চুদবে। কিন্তু সে নিষেধ করার বদলে মনপ্রানে চাইছে রাম তাই করুক। রাম এবার হাটু গেড়ে বসে ঝুমার সায়ার দড়িটা টান দিয়ে খুলে ফেললো। সায়াটা জলেতে ভিজে পাছার সাথে লেপ্টে আছে। রাম সেটাকে টেনে নিচে নামালো। এই মুহির্তে ঝুমার ৪৮ বছরের কালো কওকড়ানো বালে ভরা রসালো গুদটা রামের চোখের সামনে। রাম তার মার গুদের বাল নড়াচড়া করতে লাগলো। কি ঘন মোটা বাল। রাম দুই হাত দিয়ে ঝুমার গুদের বাল দুই দিকে সরিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলো।
জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলো। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে রামের মনে হচ্ছে সে প্রচন্ড শক্তিশালী হয়ে উঠেছে। পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলো। গুদ চোষার ব্যাপারটা এর আগে ঝুমার জীবনে ঘটেনি। তার গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো।
–ইস্স্‌……… রাম কি করছিস বাবা। আমাকে মেরে ফেলবি নাকি।
–হ্যা আমার খানকী মা, তোমাকে আজ মেরেই ফেলবো। ঝুমা আর টিকতে না পেরে বেসিনে হাত রেখে রামের কাধের উপরে একটা পা তুলে দিলো। ঝুমার ইয়া মোটা উরু নিজের কাধে নিয়ে রাম আরো জোরে জোরে গুদ চুষতে লাগলো। ঝুমা ছটফট করতে করতে ভাবছে, গুদ চোষায় যে এতো মজা আগে জানতো না। রামের বাবা কখনো এই কাজটা করেনি। তার শরীর মোচড়াতে লাগলো।
সে রামের মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো। গুদের রস খেয়ে তৃপ্ত হয়ে রাম বললো, মা এবার বেসিনে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে দাঁড়াও। ঝুমা ছেলের কথামতো পাছা উঁচু করে দাঁড়ালো। রাম তার মার বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলো। আহ্হ্…… কি পাগল করা সেক্সি গন্ধ। জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলো। ঝুমা চিন্তাও করতে পারেনি রাম তার পাছা চাটবে।
–ছিঃ রাম তোর কি ঘৃনা বলে কিছু নেই। শেষ পর্যন্ত আমার পাছায় মুখ দিলি।
–ওহ্হ্মা তুমি তো জানো না তোমার পাছার কি স্বাদ।
–যতোই স্বাদ থাকুক। তাই বলে পাছার মতো নোংরা জায়গায় মুখ দিবি।
–বাবা কখনো তোমার পাছা চাটেনি?
ছিঃ তোর বাবা তোর মতো এতো নোংরা নয়। পাছা তো দুরের ব্যাপার, সে কখনো গুদেও মুখ দেয়নি।
–তোমার পাছাতেই তো আসল মজা।
–উহ্হ্‌…… আর চাটিস না বাবা।
–এমন করছো কেন। তোমার চোদনবাজ ছেলে তার বেশ্যা মার পাছা চাটছে। ঝুমা আর সহ্য করতে পারলো না। খিস্তি করে উঠলো।–ওহ্হ্হ্‌……… উম্ম্ম্‌… ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী মার পাছা আর চাটিস না রে। ঝুমার খিস্তি শুনে রামের মাথায় রক্ত উঠে গেলো। দুই হাতে দুই আঙ্গুল একসাথে ঝুমার গুদে পাছায় ঢুকিয়ে খেচতে লাগলো। পাছায় আঙ্গুল ঢুকতেই ঝুমা এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে রামকে দাঁড়া করিয়ে রামের লুঙ্গি খুললো। রামের ধোন দেখে ঝুমা অবাক, লোহার মতো শক্ত হয়ে আছে।
–রাম তুই আমার গুদ চুষে কি যে সুখ দিলি বাবা। আমিও ধোন চুষে তোকে সুখ দিবো।
–খানকী মাগী তাই দে। ছেনালী মাগী ছেলের ধোনের মাল খেয়ে মনপ্রান ঠান্ডা কর।
রাম দুই পা ফাক করে দাঁড়ালো। ঝুমা বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো।
ঝুমা আগে কখনো ধোন চোষেনি। তার মনে হচ্ছে সে একটা কুলফি আইসক্রীম চুষছে। রাম ঝুমার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। ধোন  চুষতে ঝুমা রামের পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। রাম শিউরে উঠলো। ইস্স্স্‌……… মাগী। দে খানকী দে, তোর নরম আঙ্গুল দিয়ে আমার টাইট পাছা খেচে দে। মাগী রে আর পারছি না রে। আমি তোর রস খেয়েছি, এবার তুই আমার মাল খা। বলতে বলতে রাম গলগল করে ঝুমা মুখে মাল আউট করলো। এতোদিন ঝুমার জীবনে এসব কিছুই ঘটেনি। তার স্বামী কিছুক্ষন চুমু খেয়ে / মিনিট গুদে ঠাপিয়ে মাল আউট করে। আজ ছেলের সাথে চোষাচুষি করে বুঝতে পারছে শুধু গুদে ঠাপ খেলেই চোদাচুদির সম্পুর্ন মজা পাওয়া যায়না।
–এই শালা খানকীর বাচ্চা রাম। তুই আমার রস বের করেছিস। এবার তোর মাল বের কর।
–তোমার মুখে তো করলাম।
–মুখে নয় হারামজাদা। আসল জায়গায় কর।
–আসল জায়গা কোথায়।
–হারামীর বাচ্চা জানিস না কোথায়, তোর মার গুদে।
–তারমানে তোমাকে চোদার অনুমতি দিচ্ছো।
–শুধু চোদাচুদি নয়। তোর যা ইচ্ছ আমাকে নিয়ে তাই কর।
–এখন চুদবো কিভাবে। দেখছ না ধোন নেতিয়ে পড়েছে।
–দাঁড়া আমি ব্যবস্থা করছি।
ঝুমা এবার যা করলো, রাম সেটার জন্য একদম প্রস্তুত ছিলো না। ঝুমা রামের পিছনে বসে ধোন খেচতে খেচতে রামের পাছা চাটতে লাগলো। পাছার ফুটোয় ঝুমার জিভের ছোঁয়া পেয়ে রাম কঁকিয়ে উঠলো।
–ও রে চুদমারানী শালী রে। কি সুন্দর পাছা চাটছিস রে। চাট মাগী চাট, ভালো করে পেটের ছেলের পাছা চাট। ঝুমার চাপাচাপিতে ধোন আর নরম থাকতে পারলো না, টং টং করে ঠাটিয়ে উঠলো।
–রাম এবার তাড়াতাড়ি চোদ। নইলে আমি মরে যাবো।
–কিভাবে চুদবো?
তোর যেভাবে ইচ্ছা হয় চোদ। আর দেরী করিস না বাবা।
–ঠিক আছে আমার চুদমারানী খানকী মা। তুমি বেসিনে দুই হাত রেখে দুই পা ফাক করে দাঁড়াও। আমি পিছন থেকে তোমার গুদে ধোন ঢুকিয়ে চুদবো।
–তুই এতো কিছু কিভাবে শিখলি?
কেন, মা-ছেলের চোদাচুদির গল্প পড়ে শিখেছি। গল্পে ছেলে যে তার মাকে চোদে, সেভাবেই আজ তোমাকে চুদবো। আমাকে চুদতে দিবে তো আমার বেশ্যা মা।
–ও রে আমার সোনা চোদা ছেলে, গল্পে ছেলে তার মাকে যেভাবে চুদেছে, সেভাবেই সব স্টাইলে আমাকে চুদবি।
–গল্পে ছেলে কিন্তু মায়ের পোঁদও মেরেছে।
–তোর ইচ্ছা হলে তোর মার পোঁদ মারবি। এখন দেরী না করে তাড়াতাড়ি গুদে ধোন ধোন ঢুকিয়ে দে।
মা-ছেলের চোদাচুদি পৃথিবীতে সবচেয়ে জঘন্য। আর এই জঘন্য কাজটাই ঝুমা রাম করতে যাচ্ছে। ঝুমার মন বলছে আজ ছেলের চোদন খেয়ে এতো মজা পাবে, যা তার স্বামী এতোদিনেও দিতে পারেনি। ঝুমা গুদে ধোন নেওয়ার জন্য তৈরী হলো। এদিকে রামও ভাবছে, তার মাকে চুদে যে মজা পাবে সেটা তার বিয়ে করা বৌকে চুদেও পাবে না। কারন অল্প বয়সী যুবতী মেয়ের চেয়ে মার মতো বয়স্ক ভারী শরীরের মহিলাকে চুদতে অনেক মজা। বয়স্ক মহিলারা ইচ্ছামতো চোদন খেতে পারে, সহজে ক্লান্ত হয় না। রাম তার মাকে চোদার জন্য তৈরী হলো। রাম ঝুমার গুদে ধোন ঘষতে লাগলো। ঝুমা শিউরে উঠে দুই চোখ বন্ধ করে ফেললো। রাম দুই হাত দিয়ে ঝুমার দুই দুধ খামছে ধরে এক ধাক্কায় গুদে ঢুকিয়ে দিলো। শুরু হয়ে গেলো মা-ছেলের নিষিদ্ধ চোদাচুদি। রাম ঝটকা মেরে গুদ থেকে অর্ধেকের বেশি ধোন বের করে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে আবার গুদের ভিতরে ধোনটাকে আমুল ঢুকিয়ে দিচ্ছে। ঝুমা বাপের জম্মেও এমন চোদন খায়নি। দুই হাত দিয়ে শক্ত করে বেসিন আকড়ে ধরেছে। নিজের গর্ভজাত ছেলের চোদন খেয়ে ঝুমা খুবই আনন্দিত। কিছুক্ষন পর দুইজনেই শিৎকার করতে লাগলো।
–ওহ্আহ্ইস্উম্উম্‌……… আমার খানকী মা। তোকে চুদে দারুন মজা পাচ্ছি রে। বল মাগী তোকে কেমন চুদছি।
–ওহ্‌…… রাময়য়য়য়………। তোর চোদন খেয়ে আমি পাগল হয়ে যাবো বাবা। প্রত্যেকবার তুই যখন আমার গুদে ধোন ঢুকাচ্ছিস, মনে হচ্ছে গুদ ছিড়ে ধোন মুখ দিয়ে বেরিয়ে যাবে। চোদ বাবা জোরে জোরে চোদ। ধোন ঢুকিয়ে ভালো করে চোদ। তোর খানকী মার গুদটাকে ঠান্ডা কর। রামচোদন চুদে আমার বাপের নাম ভুলিয়ে দে।
–তাই করব শালী। এমন চোদা চুদবো তুই আর তোর ভাতারের কাছে যাবি না। সারাদিন আমার চোদন খাবি। রাম এবার ঠাপের গতি বাড়িয়ে দিলো। ঝুমার পাছায় রামের উরু বাড়ি খেয়ে বাথরুম জুড়ে থপথপ শব্দ হচ্ছে। রামের সুবিধার জন্য ঝুমা পাছাটাকে উপরে তুলে রেখেছে। রাম এক হাত দিয়ে ঝুমা একটা দুধ মুচড়ে ধরে আরেক হাত দিয়ে ঝুমার পেট খামছে ধরলো। এক মুহুর্তের জন্য ঠাপ বন্ধ হচ্ছে না। থপাথাপ থপাথপ শব্দে ঠাপ চলছে।
পচাৎ পচাৎ পক্পক্করে গুদে ধোন ঢুকছে আর বের হচ্ছে।
–চুদমারানী ছেলেচোদানী বেশ্যা মাগী। তোর গুদ পৃথিবীর সবচেয়ে সেরা গুদ রেন্ডি মাগী।
–ও রে মা চোদানী ছেলে। তোর ধোনও সবচেয়ে সেরা ধোন। আজ থেকে আমি তোর দাসী, তুই আমার মালিক। তুই আমাকে যা আদেশ করবি, আমি তাই করবো
খানকী মাগী তোকে আদেশ করছি, গুদ দিয়ে ধোন কামড়ে ধর।
হ্যা আমার মালিক। বলে ঝুমা জোরে জোরে গুদ দিয়ে ধোন কামড়ে ধরলো।
–ওহ্হ্হ্আহ্হ্হ্রাময়য়য়……… আরো আরো বাবা আরো জোরে। তোর খানকী মাকে আরো চোদ। জোরে ঠাপিয়ে গুদের রস বের কর।
–মাগী এখনই রস খসাবি না।
–আর যে পারছি না।
–না মাগী খবরদার। রস খসাবি না। রামের রামচোদন খেয়ে ঝুমার চরম পুলক হবে হবে করছে। অবা হয়ে ভাবছে, তার স্বামী প্রতি রাতে / বার চুদেও তাকে ঠান্ডা করতে পারে না। আর এতোটুকু ছেলে এক চোদাতেই তার রস বের ফেললো। নাহ্আর বোধহয় আটকে রাখতে পারবে না। গুদের ভিতরটা চিড়বিড় করছে।
–রাম আমার লক্ষী সোনা। আর রাখতে পারছিনা।
–লক্ষী মা আরেকটু ধরে রাখো। দুইজন একসাথে আনন্দ নিবো। আরো / মিনিট চোদন খাওয়ার পর ঝুমার শরীর ছটফট করতে লাগলো। গুদ দিয়ে ধোন কামড়ে ধরে কঁকিয়ে উঠলো।
–বাবা আর কতোক্ষন, আর যে পারছিনা।

–এই তো মা হয়ে গেছে। আরো গোটা পাঁচেক রাক্ষুসে ঠাপ মেরে রাম রেডী ওয়ান টু থ্রী বলে গুদে ধোন ঠেসে ধরলো। ঝুমাও পাছাটাকে পিছনে চেপে রাখলো। প্রথমে রামের মাল আউট হলো। চিড়িক চিড়িক করে ঘন তাজা গরম মাল ঝুমার জরায়ুতে পড়তে লাগলো। ঝুমারও চরম পুলক হয়ে গেলো। হড়হড় করে এক রাশ পাতলা আঠালো রস ঝুমার গুদ দিয়ে বের হলো। চোদাচুদি শেষ, দুইজনেই ক্লান্ত।



পরবর্তী অংশঃ-



2 comments:

  1. হয়ত চটি গল্পের আসর, অনেকেই অতি রঞ্জিত মাকে নিয়ে লিখতে লিখতে এমন কিছু লেখে যা বিশ্বাস করা দূরের কথা পড়তেও ভাল লাগে না। বাস্তব অভিজ্ঞতা ও সত্য ঘটনা জানতে চাইলে আমি একজনের নাম উল্লেখ করেছি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার রামনগর গ্রামের হিন্দু কুসুমবালা সরকার স্বামী মৃত ফটিক চন্দ্র সরকার। উনি ছিলেন চৌকিদার। আজ থেকে ৩২বছর আগে মারা যায় উনার এক ছেলে নাম সিদ্ধেশ্বর ভারতে পড়াশোনা শেষ করে ছোট খাটো কাজ করে। ভাল পড়াশোনা করে চাকুরী পায় নি কারন মায়ের না আসার কারনে ভালো ভাবে কাগজ পত্র করতে নাপেরে হতাশ হয়ে পড়ে । অনেক বার মাকে আসতে বলে সে আসে না, সেতো তখন মালেক মোল্লার কাঁটা বাড়ার চোদন খেয়ে মাতুয়ারা। সিদ্ধেশ্বর ও চেয়েছিল তাঁর মাকে কাছে আনতে পারলে চুদে দেখবে কত চোদন নিতে পারে তাঁর মা। আশা আর পুরন হল না। কুসুমবালার বয়স ৭০ এর কাছে সিদ্ধেস্বরএর বয়স ও ৫০ এর কাছে। মায়ের গুদে সিদ্ধেশ্বর দিতে পারলো না তাঁর অকাঁটা বাঁড়া ।

    ReplyDelete

Powered by Blogger.