Header Ads

Header ADS

মা ছেলের নিষিদ্ধ সংসার - ৩

মা ছেলের নিষিদ্ধ সংসার - ৩ 



Bangla Choti | বাংলা চটি
Bangla Choti | বাংলা চটি
পূর্ববর্তী অংশঃ-
গুদ থেকে ধোন বের করার পর দুইজনেই মেঝেতে বসে পড়লো। ঝুমার এই মুহুর্তে নিজেকে রাস্তার বেশ্যা মাগীর মতো মনে হচ্ছে। বেশ্যা মাগীরা যেমন টাকার বিনিময়ে পুরুষের চোদন খায়, অন্য কিছু ভাবেনা। ঠিক তেমনি ঝুমাও নিজের শারীরিক সুখের ন্য রামকে দিয়ে চুদিয়েছে, রাম তার পেটের ছেলে এটা জেনেও থামেনি। নিজের কাছে তাকে ছোট মনে হতে লাগলো। পরক্ষনেই ভাবলো, যা হওয়ার তাতো হয়েছেই, এখন আর চিন্তা করে কি হবে। তার চেয়ে বরং রামের কাছেই নিজেকে সঁপে দেয়া যাক। স্বামী তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। স্বামীর অভাব ছেলেকে দিয়েই পুরন করবে। ২৪ বছর ধরে স্বামীর সাথে বৈধ ভাবে সংসার করেছে।
এখন থেকে ছেলের সাথে নিষিদ্ধ সংসার করবে।
–ও আমার খানকী মা, তোমাকে কেমন চুদেছি বলো না?
২৪ বছর ধরে তোর বাবা আমাকে চুদছে। কিন্তু একবারো এমন আনন্দ দিতে পারেনি।
–তাহলে এখন থেকে প্রতিদিন তোমাকে চুদতে পারবো?
প্রতিদিন কি রে, প্রতি ঘন্টায় আমাকে চুদবি। এখন বল তুই কতোটা আনন্দ পেয়েছিস?
ওহ্সে কথা আর বলো না। চোদায় এতো আনন্দ জানলে আরো আগেই তোমাকে চুদতাম।
–তাহলে চুদলি না কেন? আমিও আনন্দ পেতাম।
–আমার কি দোষ। তুমিই তো আগে সুযোগ দাওনি।
–সবকিছু কি আমাকে করতে হবে। তুই কিছু করতে পারিস না।
–অবশ্যই পারি। তোমাকে চুদতে পারি।
–বিয়ে করলে তো কচি বৌ পেয়ে মার কথা ভুলে যাবি।
–না মা না। তোমাকে না চুদে আমি থাকতে পারবো না। বিয়ে করলে তোমার মতো বয়স্ক কোন ধামড়ী মহিলাকে বিয়ে করবো। বয়স্ক মাগীকে চুদে আনেক মজা পাওয়া যায়। এই যেমন তুমি আমার লক্ষী মা। তোমার মতো স্বাস্থবতী সেক্সি মা যার আছে সে অনেক ভাগ্যবান। তোমার মতো রসালো ঠোট, বড় বড় দুধ, ঢেউ খেলানো চর্বিযুক্ত পেট, গভীর গর্তযুক্ত নাভী, বিশাল ডবকা পাছা, রসে ভরা পাকা গুদের কোন মহিলা পেলে তবেই বিয়ে করবো।
–আমি কি এতোই সুন্দরী?
সুন্দরী মানে। একদিন বাথরুমে তোমাকে নেংটা হয়ে স্নান করতে দেখে আমি তো পাগল হয়ে গেছি। সেদিন থেকে কল্পনায় তোমাকে যে কতোবার চুদেছি।
–ছিঃ ছিঃ তুই একটা অসভ্য ইতর। নিজের মাকে নেংটা দেখতে তোর লজ্জা করলো না।
–ও আমার ছিনালী মা ছিঃ ছিঃ করছো কেন। ঐদিন তোমাকে না দেখলে আজ কি আমার চোদন খেতে পারতে। মা ছেলে খুনসুটি করছে। হঠাৎ রাম তার ঠাটানো ধোনটাকে ঝুমার মুখের সামনে নাড়াতে লাগলো।
–মা দেখ, ধোনটা কি রকম ফুলে উঠেছে। তোমাকে আরেকবার চুদি?
চোদ। আমি তোর চোদন খেতেই চাই। ঝুমা বাথরুমের মেঝেতে চিৎ হয়ে শুয়ে পড়লো। রাম গুদে ধোন ঘষতে লাগলো ঝুমা দুই হাটু দুই দিকে ফাক করে ধরে খেকিয়ে উঠলো।
–এই কুত্তার বাচ্চা দেরী করছিস কেন। তাড়াতাড়ি ঢুকা শুয়োর। উফ্ফ্ফ্‌… আর পারছি না বাবা। তাড়াতারি গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ। ভালো করে চোদ।
জোরে জোরে চোদ। ঝুমার কথা শুনে রাম আর দেরী করলো না। রসে ভরা পিচ্ছিল গুদে পচাৎ করে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলো।
–চোদ সোনা, তোর খানকীর মার গুদে আখাম্বা ধোন ভরে দিয়ে ভালো করে চোদ। তোর মাকে সুখে সুখে ভরিয়ে দে। রামের চোদন ঝুমাকে একেবারে পাগল বানিয়ে দিলো। কোমর তুলে তলঠাপ দিতে দিতে রাস্তার বেশ্যা মাগীদের মতো খিস্তি করতে লাগলো।
–এই তো, এই তো। হচ্ছেসোনা……… হচ্ছে……… হ্যা হ্যা এইভাবে ধোন ঢুকিয়ে মাকে চোদ শালা। জানোয়ারের মতো চুদে তোর মার গুদ ফাটিয়ে ফেল। গুদের আরো ভিতরে ঢুকিয়ে দে ধোনটাকে।
তোর বেশ্যা মার পিচ্ছিল গুদে আখাম্বা ধোন ঢুকিয়ে গুদ ফাটিয়ে দে। ওহ্‌… আহ্আহ্আহ্‌… জোরে জোরে চোদ বেশ্যার বাচ্চা। তুই একটা মাদারচোদ খানকীর বাচ্চা। জোরে জোরে তোর বেশ্যা মাকে চোদ। তোর ধোনের মাল দিয়ে আমাকে গাভীন করে দে। রাম ঝার্নার খিস্তি শুনতে শুনতে ঠাপাচ্ছে। হঠাৎ ঠাপ মারা বন্ধ করে ঝুমার মুখের ভিতরে একগাদা থুতু ভরে দিলো।
–চুদমারানী খানকী মাগী ভালো করে থুতু খা। থুতু খেয়ে পেট ভরা। আমি মাল দিয়ে তোর গুদ ভরাবো। বল মাগী আরো চোদন খাবি?
হ্যা হ্যা, তুই তোর বেশ্যা মার ছেলে হলে চুদতে চুদতে আমার গুদ ছিড়ে ফেল। সোনাআমি শুধুই তোর। যেভাবে ইচ্ছা আমাকে চোদ।
–মাগী গুদ দিয়ে ধোন কামড়াচ্ছিস কেন? রস ছাড়বি নাকি?
ওহ্‌…… রাম তুই চুদতে থাক। চোদা বন্ধ করিস না বাবা। মাকে চোদ, তোর মার রস বের হবে।
–তুই কেমন মাগী রে। এতো তাড়াতাড়ি রস ছাড়বি। ধরে রাখতে পারিস না।
–ওহ্‌……… নাআআআআআ……… ধর বাবা ধর আমাকে শক্ত করে ধর। আরো জোরে কুত্তার বাচ্চা আরো জোরে চোদ। তোর মাকে বেশ্যার মতো চোদ। আমাকে তোর রক্ষিতা করে রেখে দে। ও……… মা……… গো……… কি হলো গো……… গুদ কেমন করছে গোঝুমা গুদের রসে রামের ধোন ভিজিয়ে দিয়ে শান্ত হয়ে গেলো। রাম আরো মিনিট ঠাপিয়ে ঝুমার গুদে মাল আউট করলো।
–তুই চুদতেও পারিস বাবা। এতো শক্তি কোথায় পেলি?
তোমার মতো বেশ্যার ছেলে চোদনবাজ হবে না তো কি হিজড়া হবে। ঝুমার রামের ধোনে চুমু খেয়ে বললোআজ থেকে আমি তোর রক্ষিতা। তুই আমার মালিক, আমি তোর দাসী। তোর সব আদেশ আমি অক্ষরে অক্ষরে পালন করবো।
–আমি যা বলবো তুই তাই করবি?
হ্যা, তোর সব কথা আমি মেনে চলবো। আমি ভুল করলে আমাকে শাষন করবি। দরকার হলে আমাকে মারবি।
মানুষ একটা দাসীর সাথে যা করে তুই আমার সাথে ঠিক সেই ব্যবহার করবি।
–ঠিক আছে মাগী। আগে আমার ধোন পরিস্কার কর। তারপর বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়িয়ে থাক। আমি তোর পোঁদ মারব।
–ওহ্সোনা, কেউ কখনো আমার পোঁদ মারেনি। আমার জীবনে অন্য একটা অভিজ্ঞতা হতে যাচ্ছে। তোর মোটা ধোন আমার পোঁদে ঢুকিয়ে আমাকে চুদবি। আমি ভাবতে পারছিনা। উত্তেজনায় আমার শরীর শিউরে উঠছে।


Bangla Choti | বাংলা চটি
Bangla Choti | বাংলা চটি
–ওঠ মাগী, কথা না বলে পাছা ফাক কর।
ঝুমা বাধ্য মেয়ের উঠে বেসিনে ভর দিয়ে পাছা ফাক করে দাঁড়ালো।
–ওঠ সোনা, তোর মার আচোদা টাইট পোঁদ মার। তোর ধোনটাকে আমার পাছার গর্তে ভরে দে। বাবা আর দেরী করিস না, এবার পোঁদ মার। ঝুমা পোঁদ মারাবার আশায় পাগল হয়ে গেলো। সে বই পড়ে পোঁদ মারার ব্যাপারটা জেনেছে। কিন্তু প্রথমবার পাছায় ধোন ঢুকলে প্রচন্ড যন্ত্রনা হয় সেটা জানেনা। রাম উঠে ঝুমার পিছনে দাঁড়ালো।
তারপর ঝুমার পাছায় ঠাস ঠাস করে কয়েকটা থাবড়া মারলো। থাবড়া খেয়ে ঝুমা আরো গরম হয়ে গেলো।
–ওহ্‌……… ইস্‌……… রাম সোনা। আরো জোরে মার।
–দাঁড়া মাগী, তোর টাইট পাছা চটকে নরম করে দিবো। রাম ঝুমার পাছা নিয়ে কাজ শুরু করলো। কখনো থাবড়া মারতে লাগলো, কখনো চটকাতে লাগলো, কখনো ময়দার মতো ছানতে লাগলো। ঝুমা চুপচাপ দাঁড়িয়ে আছে। ১০ মিনিট ধরে চটকে ছানাছানি করে ফর্সা পাছা লাল করে রাম থামলো।
–মা আমার মুখে তোমার থুতু দাও। ঝুমা একদলা থুতু রামের মুখে ঢুকিয়ে দিলো। রাম মুখের ভিতরে ঝুমার থুতু নিজের থুতু এক করলো। এবার রাম ঝুমার পাছার শুকনা ফুটোয় থুতু পিচ্ছিল করলো।
পোঁদে ফুটোয় ধোন লাগিয়ে এক ঠাপে অর্ধেক ধোন ঝুমার টাইট পোঁদে ঢুকিয়ে দিলো। আহ্হ্হ্হ্হ্‌… মাগোব্যথা পেয়ে ঝুমা চেচিয়ে উঠলো।
–মাগী চেচাবি না। গুদ চোদার সময় যেরকম করেছিলি, এখন সেরকম কর। খানকী মাগী তুই আমার দাসী। তোকে আদেশ দিচ্ছি, পোঁদ মারায় যতো ব্যথা পাবি, ততোই শিৎকার করবি। এমন ভাব দেখাবি যেন তুই আনন্দে পাগল হয়ে যাচ্ছিস।
–হ্যা আমার মালিক। ব্যথা পেলেও আপনাকে বুঝতে দিবো না। আমি আনন্দে শিৎকার করবো। রাম এক ধাক্কায় বাকী অর্ধেক ধোন ঝুমার পোঁদে ঢুকিয়ে দিলো। মোটা ধোনের পুরোটাই এই মুহুর্তে ঝুমার পোঁদের ভিতরে। ঝুমা টের পাচ্ছে টাইট পোঁদ ফেটে গলগল করে রক্ত বের হচ্ছে। রাম এখনো ঠাপানো আরম্ভ করেনি। ঝুমাকে ব্যাথা সহ্য করে ওঠার সময় দিচ্ছে।
বেসিনের সামনের আয়নায় ঝুমার চেহারা দেখতে পাচ্ছে। ব্যাথায় বেচারীর চোখ মুখ নীল হয়ে গেছে। ঠোট কামড়ে ধরে ব্যাথা কমানোর চেষ্টা করছে। কয়েক মিনিট ধরে রাম ঝুমা চুলে মাথায় হাত বুলিয়ে আদর করলো।
–মা ব্যাথা কমেছে?
এতো তাড়াতাড়ি কি কমে। তুই চোদ।
–ব্যাথা সহ্য করতে পারবে তো?
পারবো সোনা। তুই আমাকে এতো আনন্দ দিয়েছিস। আমার পাছা চুদে তোর যদি আনন্দ হয়, আমি সহ্য করতে পারবো।
–গুদ চোদার মতো শিৎকার করতে হবে।
–ঠিক আছে বাবা। আমি শিৎকার খিস্তি দুইটাই করবো। রাম পচাৎ পচাৎ শব্দে পোঁদ মারতে আরম্ভ করলো। ঝুমার প্রচন্ড যন্ত্রনা হচ্ছে, কিন্তু প্রকাশ করছে না। পাছা নরম রেখে ছেলের চোদন খাচ্ছে।
কিছুক্ষন পর একটু ধাতস্ত হয়ে রামকে খুশি করার জন্য খিস্তি শুরু করলো।
–ওহ্হ্হ্‌…… সোনাআআআআপোঁদ মার তোর খানকী মার। পায়খানা বের করে ফেল পোঁদ মেরে। তোর বেশ্যা মাকে চুদে পোঁদ ফাক করে দে। পাছার একদম ভিতরে ধোন ঢুকিয়ে চোদ। সোনাআআআ
–চুদমারানী মা, খানকী মা। ছেলের কাছে পোঁদ মারা খাচ্ছিস। বেশ্যা মাগী ভালো লাগছে তোর?
হ্যা সোনাআআ……… চোদ আমার ডবকা পোঁদ মার। বেশ্যার বাচ্চা…… মাদারচোদের বাচ্চা……… জানোয়ারের মতো আমার পোঁদ মার। কুত্তার বাচ্চা আমার পাছা ফাটিয়ে ফেল জানোয়ারের বাচ্চা।
–তুই আমার মাগী। তাইনা আমার খানকী মা। তুই আমার রক্ষিতা। তাইনা চুদমারানী বেশ্যা মা।
–ওহ্হ্হ্‌… আহ্হ্হ্‌… হ্যা……… হ্যা…… হ্যা…… আমি তোর খানকী মা। আমি তোর রক্ষিতা মা।
আমি তোর ছিনাল মা। ওরেতোর মা তোর নোংরা মাগীতোর বেশ্যা মাগীওহ্হ্হ্হ্হ্হ্হ্‌…আহ্হ্হ্হ্হ্হ্‌… হচ্ছে……… সোনাহচ্ছে। এভাবেই চোদ তোর খানকী মার পাছা। পাছার ছোট গর্ত ফাটিয়ে দে। ছিড়ে ফেল তোর রক্ষিতা মার পাছা। রাম হাপাতে হাপাতে ওর শরীরে যতো শক্তি আছে সব এক করে জানোয়ারের মতো ওর মার পাছা চুদছে। এমন চোদন ঝুমা জীবনেও খায়নি। একে তো রাম চোদন, তার উপর প্রথমবার পোঁদ মারা খাচ্ছে। বেচারা একদম অস্থির হয়ে গেছে। চরম উত্তেজনায় পাছার ব্যাথা ভুলে গেছে। শরীর থরথর করে কাঁপছে। চোখ মুখ লাল হয়ে গেছে। সমস্ত শরীর ঘামে ভিজে চপচপ করছে।
–হ্যা এভাবে, এভাবেই তোর মার পোঁদ মার সোনা। দশ টাকার বেশ্যার মতো তোর মার পোঁদ মারতে থাক।
এমন চোদা চোদ যাতে তোর মা সোজা হয়ে দাঁড়াতে না পারে। ব্যাথা দে সোনা……… ব্যাথা দে আমাকে। চরম যন্ত্রনা দিয়ে চোদ তোর খানকী মার পাছা। ওহ্হ্হ্হ্‌………. সোনা………। ঝুমা বেশ্যাদের মতো চিৎকার করে খিস্তি করতে লাগলো।
–উফ্ফ্ফ্ফ্ফ্‌… খানকীর ছেলে……… আরো জোরে জোরে চোদ। তোর মার পাছা দিয়ে রক্ত বের কর। তোর মাকে রক্ত দিয়ে স্নান না করানো পর্যন্ত তোর নিস্তার নেই। ধোন দিয়ে পাছার ভিতরে ওলোট পালোট করে দে। ওহ্হ্হ্হ্হ্হ্‌…… উম্ম্ম্ম্‌……… সোনাঝুমার মুখ থেকে খারাপ খারাপ খিস্তি শুনে রাম আর স্থির থাকতে পারলো না। পাছার ভিতরে ধোন ঠেসে ধরে একটার পর একটা প্রানঘাতী ঠাপ মারতে লাগলো।
–ওহ্হ্হ্হ্‌… আমার খানকী মা। আমার মাল আসছে। নাও তোমার পাছা ভর্তি করে আমার মাল নাও।
–দে সোনা। তোর মালে পাছা ভরিয়ে দে। রাম ঠাপ মারা বন্ধ করে ঝুমার পাছার গভীরে ধোনটাকে ঠেসে ধরে রাখলো।
–মাআসছে
পড়ছেসোনাআআআআআতোর মাল পাছায় পড়ছে। আহ্‌… আমার চোদনবাজ ছেলের মাল আমার পাছায় পড়ছে। মাদারচোদমাল অউট করে রাম পাছা থেকে ধোন বের করলো। দুইজনেই প্রচন্ড ক্লান্ত হয়ে গেছে। আর দাঁড়িয়ে থাকতে পারছে না। রাম ঝুমাকে জড়িয়ে ধরে বাথরুমের মেঝেতে শুয়ে পড়লো।
–মা কেমন লাগলো পোঁদ মারামারি?
ওহ্রাম আমার লক্ষী সোনা। তুই পোঁদ মেরেও এতো মজা দিতে পারিস। তোর বাবা কেন যে আমার পোঁদ মারে না।
–আসলে নিষিদ্ধ জিনিষের প্রতি মানুষের আগ্রহ বেশি। বাবা পাছা চুদলে তুমি এতো মজা পেতে না।
–ঠিক বলেছিস। তোর বাবা ২৪ বছর ধরে আমাকে চোদে। কিন্তু আজকের মতো মজা কোনদিন পাইনি।
–মা সত্যি করে বলো তো। ছেলের কাছে চোদন খেয়ে তোমার মনে কোন অপরাধবোধ হচ্ছে?
না। অপরাধবোধ কেন হবে। মজা পাওয়াটাই আসল। তাছাড়া বাইরের কেউ আমাকে চোদেনি। আমার পেটের ছেলে আমাকে চুদেছে। ব্যাপারটা যদি গোপন থাকে আর যদি দুইজনেই মজা পাই তাহলে সমস্যা কোথায়। মানছি মা-ছেলের চোদাচুদি অবৈধ। অন্য পুরুষের সাথে চোদাচুদি সেটাও অবৈধ। তাহলে আমি কি করব। নিজের অতৃপ্ত দেহকে তৃপ্ত করার জন্য কোথায় যাবো। না আমি কোন অপরাধবোধে ভুগছি না।
তুই আমাকে চুদে আনন্দ দিয়েছিস, সেটাই বড় কথা।
–আচ্ছা মা বাবা তোমাকে কেমন চোদে?
ভালো চোদে। তবে এখন বয়স হয়েছে তো। আগের মতো চুদতে পারেনা। কোনদিন আমার রস বের হওয়ার আগেই তোর বাবার মাল আউট হয়ে যায়। তবে তুই তোর বাবার চেয়ে অনেক ভালো চুদেছিস। গুদে পাছায় ধোন ঢুকানো ছাড়াও তুই অন্যভাবে আমাকে যে মজা দিয়েছিস সেটা তোর বাবা ২৪ বছর ধরে চুদেও দিতে পারেনি।
–কি বলো মা। তুমি তো কখনোই চোদাচুদির পরিপুর্ন তৃপ্তি পাওনি।
–না পাইনি। তবে দেখবো এখন থেকে আমাকে কতোটা পরিপুর্ন তৃপ্তি দিতে পারিস

 মা-ছেলে চোদাচুদি শেষ করে পরম তৃপ্তি নিয়ে বাথরুম থেকে বের হলো


.......................................



2 comments:

Powered by Blogger.